Twitter Bird Gadget

নিন Kaspersky Internet Security 2012


আমি আপনাদের সাথে আজকে হাজির হলাম kaspersky এন্টি ভাইরাসকে কিভাবে আরও সহজে হ্যাক করবেন। আমি আপনাদের অন্য kaspersky হ্যাকিং দেখেছি ।একই রকম নয় ।তাই আমি আপনাদের সামনে হাজির করলাম ।
KIS 2012 200 31010 98345 নিন Kaspersky Internet Security 2012 এর ২০১৪ সাল পর্যন্ত কী

প্রথম বার
১/ ক্যাসপারস্কি ইন্টারনেট সিকুরিটি 2012 ডাউনলোড করেন ।   ক্যাসপারস্কি ইন্টারনেট সিকিউরিট পাবেন এখানে 
২/ তারপর ইন্সটল করেন (স্বাভাবিক ভাবে যেভাবে ইন্সটল করে টিক সে ভাবে করলে হবে )
বিঃদ্রঃ যদি না পারেন আমাকে বলবেন আমি আপডেড করে দিব ।
৩/তিন মাসের লাইসেন্স দিয়ে দিব আপনি সেটা দিবেন ।এইটা দিয়ে আপনি তিন মাস ব্যবহার করবেন। যে কোন একটি নিলে হবে ।

ডাউনলোড key : http://www.mediafire.com/download.php?z9kklzivdtt9wm1
তিন মাস হওয়ার আগে
১/ তিন মাস হওয়ার আগে আপনি kaspersky full uninstall করে দিয়ে আবার ইন্সটল করবেন ।
২/ আমি একটা Key দিব সেটা আপনি ইন্টারনেট connectin ছাড়া রেজিস্টেশন করবেন ।
key ডাউনলোড : http://www.mediafire.com/download.php?1c59c2j0zd85ou3
৩/তারপর আপনি দেখবেন আপনার মেয়াদ বেড়ে যাবে ।( বিঃদ্রঃ key টা কাজ করলে full version এর মত দেখবেন )
৪/ বেড়ে গেলে আপনি কি করবেন kaspersky icon এ ক্লিক করে kaspersky window তে ডান পাশে নিচে manage license এ ক্লিক করবেন ।

111 300x225 ক্যাসপারস্কি হ্যাকিং একদম অন্যরকম আরও সহজে ।আবার বলবেন আগে কেন পায়নি ???????আজীবন ব্যবহার করবেন ।বাস দিন ক্যাসপারস্কি কে …
৫/তারপরে আপনি একটা নতুন window আসবে license number দেখবেন ওখানে আপনি ডান পাশে লাল রং ক্লোজ window একটা চিহ্ন দেখবেন । সেখানে ক্লিক করবেন
26 300x225 ক্যাসপারস্কি হ্যাকিং একদম অন্যরকম আরও সহজে ।আবার বলবেন আগে কেন পায়নি ???????আজীবন ব্যবহার করবেন ।বাস দিন ক্যাসপারস্কি কে …
৬/তারপরে আপনি দেখবেন license diactive হয়ে যাবে ।
৭/এবার আপনার থেকে license key চাইবে ।
৮/এর পরে আপনি তিন মাসের license key টা দিবেন ইন্টারনেট কানেকশন দিয়ে ।
৯/দেখবেন আবার ৯১ দিনের মেয়াদ ।এবার আপনি update দিতে পারেন ।
১০/এভাবে আপনি সারা জীবন use করতে পারবেন ।
বিঃদ্রঃ যদি কারও সমস্যা হয় আমাকে জানাবেন ।এইটি আমার চিন্তায় করা হয়েছে ।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...