Twitter Bird Gadget

গেম প্রেমীদের জন্য, কি ভাবে Project IGI-2 গেমে লাইফ ও গুলি আনলিমিটেড করবেন।



 আমরা অনেকেই Project IGI গেমের সাথে পরিচিত। আমার মত অনেকে বিনা বাধাই গেমটির সব মিশন শেষ করেছেন...... কিন্তু  যারা তা পারেননি, তারা কেন তা পারেন নি???
উত্তর টা আমি দিয়ে দিচ্ছি।। গুলির সিমাবদ্ধতা আর লাইফ এর সিমাবদ্ধতা...
যদি আমি ঠিক বলে থাকি তাহলে আজকের এই টিউন আপনারই জন্য।
আজ আমি জানাবো কিভাবে Project IGI-2 তে আনলিমিটেড গুলি আর লাইফ পাওয়া যায়।
ধাপ ১ ঃপ্রথমে একটি ফাইল ডাউনলোড করতে হবে। নিচের লিঙ্ক থেকে ডাউনলোড
করে নিন।

ডাউনলোড

ধাপ ২ঃ RAR টি এক্সিট করুন
ধাপ ৩ঃএবার এখানে pztrain.exe ফাইল টি ওপেন করুন।
ধাপ ৪ঃ এবার ফাইলটি ওপেন থাকা অবস্থাই Project IGI-2 গেম টি ওপেন করুন...
ধাপ ৫ঃ গেমের যেকোন মিশনে যান.
এবার বাটন গুল চাপলে সূবিধা গুলো পাবেন
F1 Unlimited Health
F2 Unlimited Ammo
ভালো না লাগলেও কমেন্ট করবেন, আমার পরিশ্রম সাথ্যক হবে।
ধন্যবাদ।

0 comments:

Post a Comment

Related Posts Plugin for WordPress, Blogger...